Thursday, October 22, 2020

‘রুকইয়াহ’ নববী চিকিৎসার একটি পদ্ধতি

 

‘রুকইয়াহ’ নববী চিকিৎসার একটি পদ্ধতির নাম; অর্থাৎ কুরআনের আয়াত, হাদীসে বর্ণিত দোআ এবং সহজ কিছু পদ্ধতি অনুসরণ করে বিভিন্ন রোগ-ব্যাধি ও সমস্যা-সমাধান বা চিকিৎসার যে নববী পদ্ধতি রয়েছে, তা-ই রুকইয়াহ। এই চিকিৎসা পদ্ধতিতে বদ নজর, যাদুটোনা, জিন-পরীর আছর, ওয়াসওয়াসাসহ অন্যান্য শারীরিক ও মানসিক রোগের সমাধান রয়েছে।

বদনজর, জাদুটোনা, তাবিজতুমার, জীনের আছর জাতীয় ভিন্ন মাত্রিক সমস্যার সমাধান সাধারণত জাগতিক চিকিৎসার মাধ্যমে সমাধান করা সম্ভব হয় না। ভুক্তভোগী ডাক্তারের শরণাপন্ন হলেও তার রোগ ধরা পড়ে না। ডাক্তারি পরীক্ষায় সম্পূর্ণ সুস্থ দেখালেও বাস্তবে ভুক্তভোগী থাকে অসুস্থ। ফলে তাকে নানানভাবে হয়রানির শিকার হতে হয়। আর তুকতাক-করা ভণ্ড কবিরাজদের কাছে গেলে তো দুনিয়া-আখিরাত উভয়টাই হারাতে হয়। অথচ সমস্যার শুরু থেকে নিয়মিত রুকইয়াহ শারইয়াহ করলে আল্লাহর ইচ্ছায় অল্প ক’দিনেই আরোগ্য লাভ করা যায়।

‘রুকইয়াহ’ বইটি এ বিষয়ে গ্রন্থিত সর্বপ্রথম ও পাঠক সমাদৃত বই। এর গুরুত্বপূর্ণ বিশেষত্ব—খুব সহজে সমস্যাগ্রস্ত  ব্যক্তি নিজেই নিজের সমস্যার সমাধান করতে পারবেন। কালো জাদু, তাবিজ কবজ ও অতিপ্রাকৃত সমস্যার সমাধানে ডাক্তার বৈদ্য কবিরাজদের কাছে দৌড়ে অযথা হয়রানির শিকার হতে হবে না।

রুকইয়াহ সম্বন্ধে জানুন। আপনার বন্ধু বান্ধব, পড়শি প্রতিবেশী এবং আশপাশের সকলকে এ ব্যাপারে জানতে উৎসাহিত করুন। সবাইকে পরিচিত করুন প্রিয় নবীজির আশ্চর্য ফলদায়ক এ চিকিৎসাপদ্ধতি সম্পর্কে…

বইটি কিনুন এখান থেকে‘রুকইয়াহ’   অথবা  ‘রুকইয়াহ’   

আরো দেখুন  ‘রুকইয়াহ’

Please browse these blog and website:

https://ruqyahbd.org/ 

http://ruqyahonlinebd.blogspot.com/


No comments:

Post a Comment